রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর পৌরশহরে ৫৫ দোকানঘর  ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি

জগন্নাথপুরে রাস্তায় প্রসূতির সন্তান প্রসব;তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির কাজ শুরু

জগন্নাথপুরে রাস্তায় প্রসূতির সন্তান প্রসব;তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির কাজ শুরু

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সের অবহেলা ও দায়িত্বহীনতায় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তায় রোজি বেগম নামক এক প্রসূতি মহিলার মৃত পুত্র সন্তান প্রসবের ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে পৃথক আরও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামস উদ্দিন দৈনিক যুগান্তরকে জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি কনসালটেন্ট কনসু আক্তারকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, ডাঃ মধু সুধন ধর ও ডাঃ শারমিন আরা আশা, তাদেরকে এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তিনি বলেন, ডাক্তার ও নার্সদের দায়িত্বে অবহেলা ও দোষী প্রমানিত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এর আগে সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন আশুতোষ দে আরেকটি তদন্ত কমিটি গঠন করেন।

সুনামগঞ্জ সদর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র কনসাল্টেন্ট গাইনি ও ধাত্রীবিদ্যা বিশেষজ্ঞ শান্তনা পাল কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুজন হলেন, সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট শিশু রোগ বিশেষজ্ঞ মুজিবুর রহমান, মেডিকেল অফিসার আবুল কালাম।

এ ব্যাপারে সিভিল সার্জন আশুতোষ দে এর সাথে আলাপ হলে তিনি এ প্রতিবেদকে বলেন, ডাক্তার নার্সদের দায়িত্বে অবহেলার বিষয়টি প্রমানিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জানান, কমিটি এক সপ্তাহের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com